ঢাকা, ৯ জুন ২০১৭: হেফাজতে ইসলাম বাংলাদেমের আমীর, বেফাক-এর চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফির আশু সুস্থতা কামনা করে খেলাফত মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে এক দোয়া মাহফিল জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর চত্ত্বরে অনুষ্ঠিত হয়।
আজ বাদ জুম্মা বায়তুল মোকাররমের উত্তর চত্ত্বরে মহানগরী সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আজিজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আহমদ আলী কাসেমী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় ওলামা বিষয়ক সম্পাদক মাওলানা নোমান মাযহারী, অধ্যাপক মো: আবদুল জলিল, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আজীজুল হক, এডভোকেট শায়খুল ইসলাম, সেলিম হোসাইন প্রমুখ।

অসুস্থ আল্লামা শাহ আহমদ শফিকে দেখতে হাসপাতালে খেলাফত মজলিস নেতৃবৃন্দ
এরআগে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় খেলাফত মজলিসের সিনিয়র যুগ্মমহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিনের নেতৃত্বে খেলাফত মজলিসের একটি প্রতিনিধি দল অসুস্থ ্আল্লামা শাহ আহমদ শফিকে দেখতে রাজধানীর আজগর আলী হাসপাতালে যান। সেখানে খেলাফত মজলিস নেতৃবৃন্দ আল্লামা শফির বড় ছেলে মাওলানা ইউসুফ ও মাওলানা আনাস মাদানীর কথা বলেন ও হুজুরের স্বাস্থ্যের খোঁজখবর নেন। আল্লামা শফি সাহেবের শারীরীক অবস্থা উন্নতির দিকে। এ সময় খেলাফত মজলিসের সর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আহমদ আলী কাসেমী, অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মো: আবদুল জলিল ও ঢাকা মহানগরীর প্রকাশনা সম্পাদক কাজী আরিফুর রহমানসহ অনেক ওলামায়েকেরাম উপস্থি ছিলেন।