জনগণের দুর্দশা অবসানে সরকারের কার্যকর কোন পদক্ষেপ নেই: এডভোকেট জাহাঙ্গীর হোসাইন
ঢাকা, ১৫ জুন ২০১৭: খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন বলেছেন, পরপর কয়েকটি প্রাকৃতিক দুর্যোগ, বাজেটে মাত্রাতিরিক্ত করের বোঝা, জ্বালানী গ্যাসের মূল্যবৃদ্ধি, চাল, ডালসহ দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে দেশের মানুষ আজ বিপর্যস্ত। চালসহ নিত্যপ্রয়োজনীয় দ্যব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণ রূপে ব্যর্থতার পরিচয় দিয়েছে। জনগণের এই দু:খ দর্দশা অবসানে সরকারের কার্যকর কোন পদক্ষেপ নেই বরং সরকারের লোকেরা নিজেদের আখের গোছাতে ব্যস্ত। খেলাফত মজলিস ঢাকা মহানগরী কর্তৃক রোজাদার পথচারী ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আজ বিকাল সাড়ে ৫টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা আজিজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত কর্মসূচিতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মো: আবদুল জলিল, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, মহানগরীর সহসাধারণ সম্পাদক তাওহিদুল ইসলাম তুহিন, আবুল হোসেন, আবদুর হাফিজ খসরু, হুমাযুন কবির আজাদ, ফয়জুল ইসলাম, কাজী আরিফুর রহমান, আলহাজ্ব নূর হোসেন, হারুন অর রশীদ, সেলিম হোসাইন, আমীর আলী হাওলাদার, শফিকুল ইসলাম, মোসলিম উদ্দিন প্রমুখ।
কর্মসূচীর ইফতার বিতরণ কর্মসূচীর শুরুতেই সম্প্রতি চট্টগ্রাম, পার্বত্য চট্টগ্রামে পাহাড় ধ্বসে দেড়শতাধিত মানুষ নিহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করে নিহতদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
এ কর্মসূচীতে খেলাফত মজলিস ঢাকা মহানগরীর পক্ষ থেকে জাতীয় প্রেসক্লাবের সমানে শত শত রোজাদার পথচারী ও দুস্থদের মাঝে পানি, ফলসহ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।