খেলাফত মজলিস ঢাকা মহানগরীর ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন ২৭ অক্টোবর

ঢাকা, ১৫ আগস্ট ২০১৭ঃ খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুর কাদের বলেছেন, সমগ্র উত্তরবঙ্গ আজ বন্যার পানিতে ভাসছে। লক্ষ লক্ষ মানুষ আজ পানি বন্দী। অনেক মানুষ ইতোমধ্যেই মারা গেছে।বহু গবাদী পশু ভেসে যাচ্ছে। আরো নতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে। বন্যাকবলিত উত্তরবঙ্গে উদ্ধার তৎপরতা আরো জোরদার করা দরকার। সরকারের পক্ষ থেকে ত্রাণ তৎপরতা নেই বললেই চলে। এ অবস্থায় বন্যাকবলিত উত্তরবঙ্গকে দুর্গত এলাকা ঘোষনা করে সেখানে জরুরী ভিত্তিতে উদ্ধার ও ত্রাণ তৎপরতা চালানো প্রয়োজন। উদ্ধার ও ত্রাণ তৎপরতায় সেনা বাহিনী ও বিমান বাহিনী নিয়োগ করতে হবে। খেলাফত মজলিস ঢাকা মহানগরীর ষান্মাসিক মজলিসে শূরার অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আজ বিকাল ৪টায় বিজয়নরস্থ মজলিস মিলনায়তনে শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আজীজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত অধিবেশনে অন্যান্যের উপস্থিত ছিলেন কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মো: আবদুল জলিল, মহানগরীর সহ-সভাপতি- ডাঃ মোঃ রিফাত হোসেন মালিক, মাওলানা শরিফুল ইসলাম, মুহাম্মদ জহিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক- সাহাব উদ্দিন আহমদ খন্দকার, তাওহিদুল ইসলাম তুহিন, সহ-সাধারণ সম্পাদক- প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, মোঃ আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক- মাওলানা সাইফ উদ্দিন আহমদ খন্দকার, মুন্সি মুস্তাফিজুর রহমান ইরান, এ্যাডভোকেট রফিকুল ইসলাম, হাজী মুহাম্মদ হারুনুর রশিদ, অফিস সম্পাদক- এডভোকেট সৈয়দ মুহাম্মদ সানাউল্লাহ, তথ্য ও প্রকাশনা সম্পাদক- কাজী আরিফুর রহমান, প্রচার সম্পাদক- মুহাম্মদ সেলিম হোসাইন, ওলামা বিষয়ক সম্পাদক- মাওলানা ওজায়ের আমিন, সমাজকল্যাণ সম্পাদক- মাওলানা ফারুক আহমাদ ভূঁইয়া, মিডিয়া সমন্বয় সম্পাদক- আমির আলী হাওলাদার প্রমুখ।

অধিবেশনে আগামী ২৭ অক্টোবর ঢাকা মহানগরীর উদ্যোগে রাজধানীতে ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনের কর্মসূচী ঘোষনা করা হয়। এবং দেশের বন্যা দুর্গত মানুষের জন্যে বিশেষ দোয়া করা হয়।