দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধে সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছেঃ মাওলানা সৈয়দ মজিবর রহমান

ঢাকা, ২৩ ডিসেম্বর ২০১৭ঃ খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবর রহমান বলেছেন, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধে সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। ১০টাকা দরে চাল খাওয়ানোর কথা বলে ক্ষমতায় এসে ৬৫ টাকায় চাল কিনতে বাধ্য করছে। পিঁয়াজের কেজি এখন ১৪০টাকা। জ্বালানী গ্যাস ও বিদ্যুতের দাম দফায় দফায় বৃদ্ধি করা হচ্ছে। অবৈধ সিন্ডিকেট আর দুর্নীতির সয়লাব চলছে সর্বত্র। ব্যাংকগুলো থেকে হাজার হাজার কোটি টাকা গায়েব করে ফেলা হচ্ছে। এ অবস্থায় একটি দেশ চলতে পারে না। চাল, পিঁয়াজ, বিদ্যুতসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে খেলাফত মজলিস ঢাকা মহানগরী আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আজ শনিবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও ঢাকা মহানগরী সাধারণ সম্পাদক মাওলানা আজীজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মোঃ আবদুল জলিল, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, ঢাকা মহানগরীর যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার সাহাব উদ্দিন আহমদ, এডভোকেট তাওহিদুল ইসলাম তুহিন, মো: আবুল হোসাইন, অধ্যাপক মাওলানা সাইফ উদ্দিন আহমদ খন্দকার, ফয়জুল ইসলাম, হুমায়ুন কবির আজাদ, কাজী আরিফুর রহমান, শ্রমিক নেতা হাজী নূর নূর হোসেন, আমীর আলী হাওলাদার, আলহাজ্ব হারুনূর রশীদ, ছাত্র নেতা রমজান আলী, আবদুল গাফফার প্রমুখ।
সভাপতির বক্তব্যে শেখ গোলাম আসগর বলেন, দেশে সব জিনিসের দাম বাড়লেও মানুষের জান মাল ইজ্জতের দাম কমে গেছে। দেশে শত শত মানুষ গুম, খুন, বিচারবহির্ভূত হত্যা আর ধর্ষণের শিকার। এ অসহনীয় পরিস্থিতির উত্তরণে দেশে আইনের শাসন এবং নির্বাচিত সরকার প্রতিষ্ঠা করতে হবে। নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধিনে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করতে হবে।