দেশবাসী দু:সহ পরিস্থিতির মধ্য দিয়ে দিনাতিপাত করছে: মাওলানা মোহাম্মদ ইসহাক
ঢাকা, ২৯ মার্চ ২০১৮: খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, দেশবাসী এক দু:সহ পরিস্থিতির মধ্য দিয়ে দিনাতিপাত করছে। মানুষের জান-মালের ন্যূনতম গ্যারান্টি নাই। রাজধানীসহ সারাদেশে একের পর এক ভয়াবহ অগ্নিকান্ডে দেশবাসী আতকিংকত হয়ে পড়েছে। সড়কে মৃত্যুর মিছিল চলছে। সরকার মানুষের সেবা ও নিরাপত্তা নিশ্চিতে ব্যর্থ হলেও দেশে দ্রব্যমূল্য বেড়েই চলছে। নতুন করে জ্বালানী গ্যাসের দাম বৃদ্ধির চেষ্টা চলছে। বিশ্ববাজারে যেখানে জ্বালানী তেলের দাম কম সেখানে আমাদের দেশে জ্বালানী গ্যাসের দাম বৃদ্ধি সম্পূর্ণ অযৌক্তিক। নতুনকরে জ্বালানী গ্যাসের দাম বৃদ্ধি জনগণ কোনবাবেই মেনে নেবে না। খেলাফত মজলিসের পক্ষকালব্যাপী দাওয়াত ও গণসংযোগ উপলক্ষে ঢাকা মহানগরীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আজ বিকাল ৪টায় রাজধানীল শাহাজাহানপুরস্থ মাহবুব আলী ইনস্টিটিউটে ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা আজীজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, যুগ্মমহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. মুস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আবদুল জলিল, এ বি এম সিরাজুল ইসলাম মামুন , মুফতি ওযায়ের আমীন, হাজী নূর হোসেন, ঢাকা মহানগরীর সহসভাপতি মোঃ জহিরুল ইসলাম, খন্দকার সাহাব উদ্দিন আহমদ, তাওহিদুল ইসলাম তুহিন, মুহাম্মদ আবুল হোসেন, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, মুন্সি মোস্তাফিজুর রহমান ইরান, হারুন অর রশীদ, হুমায়ুন কবির আজাদ, মাওলানা আজীজুল হক, মুহাম্মদ সেলিম হোসাইন, এ্যাডভোকেট সানাউল্লাহ, মুহাম্মদ গিয়াস উদ্দিন প্রমুখ।
১ এপ্রিল থেকে খেলাফত মজলিসের দাওয়াত ও গণসংযোগ কর্মসূচী সফলের লক্ষ্যে সারাদেশে লিফলেট বিতরণসহ ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়েছে।
বৈঠকে বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকা-ে নিহতদের রুহের মাগফিরাত কামনা করে ও আহতদের দ্রুত আরোগ্য লাভের জন্য বিশেষ দোয়া করা হয়।