সরকার কর্তৃক নতুন করে জ্বালানী গ্যাসের দাম বৃদ্ধির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, জনবিচ্ছিন্ন সরকার জনগণের উপর বেপরোয়া শোষণ চালাচ্ছে। নতুন করে জ্বালানী গ্যাসের দাম ৩২.৮ শতাংশ বৃদ্ধি জনগণের উপর সরকারের চরম জুলুমের বহি:প্রকাশ। আবাসিক ক্ষেত্রে এক চুলার গ্যাসের দাম ৭৫০ টাকা থেকে বাড়িয়ে ৯২৫ টাকা এবং ডাবল চুলার গ্যাসের দাম ৮০০ টাকা থেকে বাড়িয়ে ৯৭৫ টাকা করা হয়েছে। সিএনজি’র দাম প্রতি ঘনমিটার ৩৮ টাকা থেকে বাড়িয়ে ৪৩ টাকা করা হয়েছে। আবাসিক, বাণিজ্যিক, বিদ্যুৎ,
সিএনজি, শিল্পখাতসহ সকল ক্ষেত্রে নতুন করে জ্বালানী গ্যাসের দাম বৃদ্ধিতে জনদুর্ভোগ আরো বৃদ্ধি পাবে। সাধারণ জনগণের উপর চাপিয়ে দেয়া সরকারের এই মূল্যবৃদ্ধি মরার উপর ঘাড়ার ঘাঁ- এর শামিল।

আজ প্রদত্ত এক যৌথ বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, বাংলাদেশের নিজস্ব জ্বালানী-গ্যাসের দাম বৃদ্ধি সম্পূর্ণ অযৌক্তিক ও গণবিরোধী সিদ্ধান্ত। লুটপাট আর কায়েমী স্বার্থবাদীদের স্বার্থ সংরক্ষণের জন্যে সরকারের এ গণবিরোধী সিদ্ধান্ত জনগণ কোনভাবেই মেনে নেবে না। অবিলম্বে জ্বালানী গ্যাসের দাম বৃদ্ধির এ সিদ্ধান্ত বাতিল করতে হবে। তা নাহলে দেশবাসী সরকারের এ গণবিরাধী সিদ্ধান্তের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলবে।