খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, ভারতের সংখ্যালঘু মুসলমানদের মানবাধিকার চরমভাবে লঙ্ঘিত হচ্ছে। ধর্মীয় কারণে ভারতের মুসলমানরা হত্যা নির্যাতনের শিকার। ভারতের বিজেপি সরকারের হিন্দুত্ববাদী নীতি ও মুসলিম বিদ্বে¦ষের কারণে সেদেশে মুসলিম জনগোষ্ঠীর নিরাপত্তা আজ চরম হুমকীর সম্মুখীন। সম্প্রতি মুসলিম যুবক তাবরেজ আনসারীকে নৃশসংসভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। মুসলমানদেরকে জোর করে ‘জয় শ্রীরাম, জয় হনুমান’ বলতে বাধ্য করা হচ্ছে। ভারতের মুসলমানদের উপর জুলুম নির্যাতনে ঘটনায় সাড়া দুনিয়ার দেড়শ’ কোটি মুসলমান আজ উদ্বিগ্ন। অবিলম্বে ভারতের মুসলমানদের হত্যা নির্যাতন বন্ধ করতে হবে। তা না হলে সারা দুনিয়ার মুসলমানরা রাজপথে নেমে আসবে। খেলাফত মজলিসে কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি ভারতের সংখ্যালঘু মুসলমানদের বিরুদ্ধে হত্যা নির্যাতন বন্ধে ভারত সরকারকে কার্যকর ব্যবস্থা নিতে বাধ্য করতে জাতিসংঘ, ওআইসিসহ বিশ্বসংস্থা সমূহকে ভারত সরকারের উপর কুটনৈতিক চাপ প্রয়োগের আহ্বান জানান।

গতকাল সন্ধ্যা ৭টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের নায়েবে আমীর অধ্যাপক আবদুল্লাহ ফরিদ,
যুগ্মমহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা তোফাজ্জল হোসনে মিয়াজী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মোঃ মিজানুর রহমান, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম, মাওলানা আজীজুল হক প্রমুখ।

কর্মসূচী: ভারতের সংখ্যালঘু মুসলমানদের উপর উগ্র হিন্দুত্ববাদীদের অব্যাহত আক্রমন, হত্যা, নির্যাতনের প্রতিবাদে আগামী ১২ জুলাই শুক্রবার বাদ জুম্মা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেইট থেকে খেলাফত মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। এতে কেন্দ্রীয় ও মহানগরী নেতৃবন্দ বক্তব্য রাখবেন।