ঢাকা, ১১ অক্টোবর ২০১৯ঃ খেলাফত মজলিস কুমিল্লা উত্তর জেলার সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোস্তফা কামাল সড়ক দুর্ঘটনায় আহত হয়ে আজ ১১ অক্টোবর বিকাল ৪টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। গতকাল সকালে ঢাকা-কুমিল্লা মহাসডকে মাধাইয়া বাসস্ট্যান্ডে ট্রাক চাপায় মারাত্মকভাবে আহত হন। পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখান থেকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ১ মেয়ে রেখে যান। আ জবাদ এশা কুমিল্লার চান্দিনা উপজেলার বাড়েরা বাজার সংলগ্ন বাড়েরা মাদ্রাসা মাঠে জানাজা শেষে পাারবারিক গোরস্তানে তাকে দাফন করা হবে।

শোক: সড়ক দুর্ঘটনায় আহত হয়ে খেলাফত মজলিস কুমিল্লা উত্তর জেলার সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোস্তফা কামালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। প্রদত্ত এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় বলেন মরহুম মোস্তফা কামাল ইসলামের ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ কর্মী ছিলেন। জেল জুলুম নির্যাতনকে উপেক্ষা করে তিনি আল্লাাহর জমিনে খেলাফত প্রতিষ্ঠার কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। হঠাৎকরে তার চলে যাওয়া সবাইকে ব্যথিত করেছে। নেতৃদ্বয় মরহুম মোস্তফা কামালের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

খেলাফত মজলিস কুমিল্লা উত্তর জেলার সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোস্তফা কামালের মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিস বৃহত্তর কুমিল্লা জোনাল ইনচার্জ বোরহান উদ্দিন সিদ্দিকী ও সহকারী জোনাল ইনচার্জ মাওলানা আবদুল হক আমিনী, কুমিল্লা দক্ষিন জেলা সভাপতি মাওলানা শরাফত হোসেন ও সেক্রেটারী মাওলানা নূরুল আমীন, কুমিল্লা উত্তর জেলা সভাপতি মাওলানা ফখুরুদ্দীন আহমদ ও সেক্রেটারী মাওলানা মাসউদুর রহমান খান, কুমিল্লা মহানগরী সভাপতি মাওলানা সৈয়দ আবদুল কাদের জামাল ও সেক্রেটারী মাওলানা আবদুল্লাহ আল আশরফী।