ঢাকা, ২৯ এপ্রিল ২০২০: খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার উপদেষ্টা ও জামেয়া লুৎফিয়া হামিদনগর মৌলভাবাজার এর শায়খুল হাদীস আল্লামা আবদুল মুমিত ঢেউপাশীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। প্রদত্ত এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় বলেন, মরহুম আল্লামা আবদুল মুমিত ঢেউপাশী একজন প্রথিতযশা আলেমে দ্বীন ছিলেন। দ্বীনের প্রচার-প্রসার ও ইলমে নববীর বিস্তারে তিনি অগ্রনী ভূমিকা পালন করেছেন। তাঁর মৃত্যুতে সৃষ্ট শূণ্যতা পূরণ হবার নয়। নেতৃদ্বয় মরহুম আল্লামা আবদুল মুমিত ঢেউপাশীর রুহের মাগফিরাত কামনা করেন ও ত্ার জান্নাতের উচ্চ মাকাম নসিবের জন্য দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার উপদেষ্টা ও জামেয়া লুৎফিয়া হামিদনগর মৌলভাবাজার এর শায়খুল হাদীস আল্লামা আবদুল মুমিত ঢেউপাশী গতকাল মঙ্গলবার রাত সাড়ে নয়টায় নিজ বাড়ীতে ইন্তিকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ৩ মেয়েসহ শত শত ছাত্র ও গুনগ্রাহী রখে যান। তিনি অনেক দিন যাবৎ ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে ভুুগছিলেন। আজ বুধবার ফজরের পর মৌলভীবাজার সদরস্থ নিজ বাড়ীতে শারীরিক দূরত্ব বজায় রেখে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজের ইমামতি করেছেন মরহুমের বড় ছেলে হাফেজ মাওলানা খালিদ আহমদ।
করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রেখে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রশাসনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের উপস্থিতিতে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় উপস্থিত ছিলেন- জামিয়া মাদানিয়া ইসলামিয়া কাজিরবাজার সিলেটের শিক্ষা সচিব মুফতী শফিকুর রহমান, হেতিমগঞ্জ মাদরাসার শিক্ষাসচিব মাওলানা বশির আহমদ, খেলাফত মজলিসের ম্যেলভবিাজার জেলা সভাপতি মাওলানা আহমদ বিলাল, জেলা সিনিয়র সহ-সভাপতি মাওলানা সৈয়দ মুজাদ্দিদ আলী, সহসভাপতি মাওলানা কাজী হারুনূর রশীদ, সহ সাধারাণ সম্পাদক মুহিবুল ইসলাম চৌধুরী, মাওলানা সৈয়দ সাইফুর রহমান, জামিয়া রাহমানিয়া আরাবিয়া মৌলভীবাজারের মুহাদ্দিস মাওলানা হিফজুর রহমান হেলাল, মৌলভীবাজার নূরুল কুরআন মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা জিয়া উদ্দীন প্রমুখ।