বিভিন্ন মহলের শোক প্রকাশ
ঢাকা, ১৭ মে ২০২০: খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা মোহাম্মদ শফিউল আলম আজ ১৭ মে বরিবার সকাল ৭টায় রাজধানীর খিলগাওয়ের বাসায় ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। তিনি তিনি দীর্ঘ দিন যাবৎ কিডনির সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ২ মেয়ে নাতি-নাতনিসহ বহু গুনগ্রাহী রেখে যান। কর্মজীবনে তিনি রাজধানীর মতিঝিল মডেল স্কুলের শিক্ষক ছিলেন। আজ বিকাল ৩টায় ঢাকা জেলার ধামরাইতে তার জানাজা ও দাফন কার্যক্রম অনুষ্ঠিত হবে।
শোক: খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা মোহাম্মদ শফিউল আলম এর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। প্রদত্ত এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় বলেন, মরহুম মুক্তিযোদ্ধা মোহাম্মদ শফিউল আলম ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ নেতা ছিলেন। ছাত্র জীবন থেকে তিনি দীনী আন্দোলনে সম্পৃক্ত হন। দেশ জাতি ও ইসলামের পক্ষে বিভিন্ন আন্দোলন সংগ্রামে তিনি সক্রীয় ভূমিকা পালন করেছেন। তিনি আমৃত্য আল্লাহর জমিনে খেলাফত প্রতিষ্ঠার কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। তার মৃত্যুতে সৃষ্ট শূণ্যতা পূরণ হবার নয়। নেতৃদ্বয় মরহুম মুক্তিযোদ্ধা মোহাম্মদ শফিউল আলমের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে তার জান্নাতুল ফেরদাউস নসিবের জন্য দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা মোহাম্মদ শফিউল আলম এর ইন্তিকালে আরো শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিস ঢাকা মহানগরীর ভারপ্রাপ্ত সভাপতি ডা: রিফাত হোসেন মালিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা আজীজুল হক, ঢাকা জেলা সভাপতি মাওলানা কাজী ফিরোজ আহমদ সিরাজী ও সাধারণ সম্পাদক মুফতি আশরাফ, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল ্আলম মনসুর ও সেক্রেটারী জেনারেল মুহাম্মদ মনির হোসেন, শ্রমিক মজলিসের সভাপতি হাজী নূর হোসেন ও সাধারণ সম্পাদ মো: আবুল কালাম. ডক্টর সোসাইটি অব বাংলাদেশ (ডিএসবি) এর সভাপতি ডাঃ আবদুল্লাখ খান, ব্যাংকার্স সোসাইটির সভাপতি আবদুস সামাদ সরকার ও সেক্রেটারী মুফতি সাইফুল হক। জাতীয় সাংস্কৃতিক ফোরামের নির্বাহী সভাপতি ড. মোস্তাফিজুর রহমান ফয়সল ও সাধারণ সম্পাদক কাজী আরিফুর রহমান। দাবানল শিল্পীগোষ্ঠীর সভাপতি মুফতি আনিস আনসারী ও নির্বাহী পরিচালক হাফেজ দেলোয়ার হোসেন প্রমুখ।