ঢাকা, ২৫ জুন ২০২০: প্রখ্যাত আলেমে দীন সিলেট ওসমানীনগরের ঐতিহ্যবাহী জামেয়া দারুস সুন্নাহ গলমুকাপনের মুহতামিম আল্লামা আবদুস শহীদ শায়খে গলমুকাপনীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। আজ প্রদত্ত এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় বলেন, হাজারো আলেমের উস্তাত আল্লামা আবদুস শহীদ শায়খে গলমুকাপনী একজন প্রথিতযশা আলেমে দীন ছিলেন। ইলমে নববীর বিস্তার ও দ্বীন প্রতিষ্ঠার কাজে তিনি নিয়োজিত ছিলেন। তাঁর মৃত্যুতে সৃষ্ট শূণ্যতা পূরণ হবার নয়।

প্রদত্ত যৌথ শোক বাণীতে খেলাফত মজলিস নেতৃদ্বয় মরহুম আল্লামা আবদুস শহীদ শায়খে গলমুকাপনীর রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দু’য়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদেও প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মরহুম আল্লামা আবদুস শহীদ শায়খে গলমুকাপনীর ইন্তিকালে আরো শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, খেলাফত মজলিস সিলেট জেলা সভাপতি মাওলাা সৈয়দ মুশাহিদ আলী ও সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ।

উল্লেখ্য সিলেট ওসমানীনগরের ঐতিহ্যবাহী জামেয়া দারুস সুন্নাহ গলমুকাপনের মুহতামিম আল্লাম আবদুস শহীদ শায়খে গলমুকাপনী গতরাত (২৫ জুন) আড়াইটার সময় সিলেটের রাগীব- রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তিÍকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি হৃদরোগসহ বাদ্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকারে তার বয়স হয়েছিলো ৮৫ বছর। তিনি ৪ ছেলে ৬ মেয়ে নাতি-নাতনিসহ অসংখ্য ছাত্র, ভক্ত ও গুনগ্রাহী রেখে যান।

আজ ২৫ জুন বেলা আড়াইটায় ওসমানীনগর জামেয়া দারুস সুন্নাহ গলমুকাপন মাদ্রাসা ময়দানে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে তাকে দাফন করা হবে।