ঢাকা, ০৭ জুলাই ২০২০: খেলাফত মজলিস ঢাকা মহানগরীর বাড্ডা থানার সভাপতি কামরুজ্জামান কামাল গতকাল ০৬ জুলাই রাত ১১:১৫ মিনিটে রাজধানীর মোহাম্মদপুর কেয়ার হাসপাতালে ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। তিনি গত কয়েক দিন যাবৎ জ¦র, শ^াসকষ্টে ভুগছিলেন। গতকাল হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি ঘটলে হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে রাত সোয়া ১১টায় তিনি শেষ নি: শ^াস ত্যাগ করেন। ছাত্র জীবন থেকে ইসলামী আন্দোলনে নিবেদিত প্রাণ কামরুজ্জামান কামালের মৃত্যুকালে বয়স হয়েছিলো ৫৪ বছর। তিনি স্ত্রী, ২ মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে যান। আজ ০৭ জুলাই বুধবার সকাল ১০টায় মধ্যবাড্ডা মসজিদুল ইকরামে জানাজা শেষে বাড্ডা গোরস্তানে তাকে দাফন করা হয়। জানাজায় খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য মাওলানা সাইয়্যেদ ফেরদাউস বিন ইসহাক, কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মো: আবদুল জলিল, ইসলামী ছাত্র মজলিসের সাবেক সভাপতি মাওলানা রুহুল আমীন সাদী, শ্রমিক মজলিস সভাপতি হাজী নূর হোসেন, খেলাফত মজলিস ঢাকা মহানগরী সহসাধারণ সম্পাদক প্রকৌশলী আববদুল হাফিজ খরুসু, মাওলানা ইলিয়াস আহমদ, আমীর আলী হাওলাদার, মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা কেফায়েত উল্লাহ, এম কামরুজ্জামানসহ স্থানীয় মুরব্বী ও মুসল্লীগণ অংশগ্রহন করেন।
খেলাফত মজলিস ঢাকা মহানগরীর বাড্ডা থানার সভাপতি কামরুজ্জামান কামালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। প্রদত্ত এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় বলেন, মরহুম কামরুজ্জামান কামাল ছাত্র জীবন থেকেই ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ কর্মী ছিলেন। তিনি আমৃত্য আল্লাহর জমিনে খেলাফত প্রতিষ্ঠার কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। হঠাৎকরে তার চলে যাওয়া সবাইকে ব্যথিত করেছে। নেতৃদ্বয় মরহুম কামরুজ্জামান কামালের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে তার জন্য জান্নাতের সুউচ্চ মাকাম কামনা করে দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
খেলাফত মজলিস ঢাকা মহানগরীর বাড্ডা থানার সভাপতি কামরুজ্জামান কামালের মৃত্যুতে ঢাকা মহানগরীর ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ রিফাত হোসেন মালিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা আজীজুল হক গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।