খেলাফত মজলিস বরিশাল জোনের ভার্চুয়াল তরবিয়তী মজলিস অনুষ্ঠিত

ঢাকা, ২৬ জুন ২০২০: খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মেহাম্মদ ইসহাক বলেছেন, সরকার করোনা দুর্যোগ ব্যবস্থাপনায় ব্যর্থতার পরিচয় দিয়েছে। সরকারের সিদ্ধান্ত গ্রহনে ব্যর্থতার কারণে আজকে দেশে মৃত্যুর মিছিল চলছে। সরকারের যথাযথ পূর্ব প্রস্তুতির অভাবে করোনার প্রাদুর্ভাব রোধ করা যায়নি। আজকে চিকিৎসা ক্ষেত্রে অব্যস্থাপনার দরুন অসুস্থ মানুষেরা প্রয়োজনীয় চিকিৎসা সেবা পাচ্ছে না। বিনা চিকিৎসায় মারা যাচ্ছে মানুষ। প্রস্তাবিত বাজেটে করোনা দুর্যোগ মোকাবেলায় যে বরাদ্দ রাখা হয়েছে তাও অপ্রতুল। এ অবস্থায় উত্তরণে জরুরীভাবে সমন্বিত ব্যবস্থা গ্রহন করতে হবে। দল মত নিবর্বিশেষে সবার সাথে পরামর্শ করে পদক্ষেপ গ্রহন করতে হবে। খেলাফত মজলিস বৃহত্তর বরিশাল জোনের বিভিন্ন শাখার শূরা সদস্যদের নিয়ে এক ভার্চুয়াল তরবিয়তী মজলিসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আজ ২৬ জুন সকাল ৯টায় থেকে খেলাফত মজলিস বৃহত্তর বরিশাল জোনের মহানগরী- জেলা- শাখাসমূহের শূরা সদস্যদের নিয়ে অনুষ্ঠিত এ ভার্চুয়াল তরবিয়তী মজলিস সঞ্চালনা করেন বরিশাল জোনের সহকারী পরিচালক ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান। এতে প্রধান বিশেষ অতিথি ছিলেন সংগঠনের যুগ্মমহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন। দারস, আলোচনা ও বক্তব্য পেশ করেন কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক আবদুল হালিম, কেন্দ্রীয নির্বাহী সদস্য এবিএম সিরাজুল মামুন, মাস্টার আবদুল মজিদ, হাফেজ মাওলানাৃ মজিবুর রহমান প্রমুখ। এতে বরিশাল মহানগরী, বরিশাল পূর্ব ও পশ্চিম জেলা, পটুয়াখাালী, বরগুনা, ভোলা, পিরোজপুর ও ্ঝালকাঠী জেলার শুরা সদস্যবৃন্দ ডেলিগেট হিসেবে অংশগ্রহন করেন।

বৈঠকের শেষে সম্প্রতিক সময়ে মৃত্যুবরণকারীদের রুহের মাগফিরাত কামনা করে এবং যারা অসুস্থ আছেন তাদের সুস্থতার জন্য ও করোনভাইরাসের আক্রমন থেকে বিশ^াসীর মুক্তির জন্য দোয়া মুনাজাত করা হয়। দোয়া-মুনাজাত পরিচালনা করেন আমীরে মজলিস অধ্যক্ষ মাওলানা মোহম্মদ ইসহাক।