ঢাকা, ০৬ জানুয়ারী ২০২১: খেলাফত মজলিস বান্দরবান জেলা সভাপতি ও লামা ফয়জুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা শামসুল হুদা সিদ্দিকী আজ বাদ মাগরিব (সন্ধ্যা- ৬টায়) চট্টগ্রাম সার্জিস্কোপ হাসপাতাল ইউনিট-২ তে ইন্তেকালকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫৫ বছর। গত ৩ জানুয়ারী তাঁর প্রতিষ্ঠিত লামা ফয়জুল উলুম মাদ্রাসার বার্ষিক মাহফিল চলা অবস্থায় তিনি স্ট্রোকে আক্রান্ত হলে তাকে চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়ে রেখে যান। আগামীকাল বৃহস্পতিবার বাদ যোহর লামা ফয়জুল উলুম মাদ্রাসায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
খেলাফত মজলিস বান্দরবান জেলা সভাপতি ও লামা ফয়জুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা শামসুল হুদা সিদ্দিকীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। প্রদত্ত এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় বলেন, মাওলানা শামসুল হুদা সিদ্দিকী আমৃত্য আল্লাহর জমিনে দীন প্রতিষ্ঠার কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। দীনী শিক্ষার প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। নেতৃদ্বয় মরহুম মাওলানা শামসুল হুদা সিদ্দিকীর রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে তার জন্য জান্নাতের সুউচ্চ মাকাম কামনা করে দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
খেলাফত মজলিস বান্দরবান জেলা সভাপতি ও লামা ফয়জুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা শামসুল হুদা সিদ্দিকীর ইন্তেকালে আরো শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক মাওলানা নূরুল আলম আল-মামুন, চট্টগ্রাম মহানগরী সভাপতি অধ্যাপক মাওলানা এ এস এম খুরীশীদ আলম, চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি মুফতি শিহাবুদ্দীন, চট্টগ্রাম দক্ষি জেলা সভাপতি মাওলানা মাহবুবুর রহমান হানিফ, কক্সবাজার জেলা সভাপতি মাওলানা আবু মুসা, বান্দরবান জেলা সাধারণ সম্পাদক মাওলানা নাসির উদ্দিন প্রমুখ।