ঢাকা, ০৩ জুলাই ২০২১: খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য রংপুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মাস্টার আবু তৈয়ব মন্ডল আজ ভোর রাতে রংপুর শহরের আশরতপুরস্থ নিজ বাসায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে মরহুমের বয়ষ হয়েছিলো ৭৫ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ বহুগুনগ্রাহী রেখে যান। কর্মজীবনে তিনি রংপুর উচ্চ বিদ্যালয়েল ইংরেজী শিক্ষক ছিলেন। আজ বাদ যোহর রংপুর শহরের চকবাজার স্কুল মাঠে জানাজা শেষে গ্রামের বাড়ী গাইবান্ধার সাদুল্লাহপুরের রওশনবাগ, তুলশি ঘাটের পারিবারিক গোরস্তানে দাফন করা হবে।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য মাস্টার আবু তৈয়ব মন্ডলের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন বলেন, মাস্টার আবু তৈয়ব মন্ডল ছাত্র জীবন থেকে মৃত্যুর পূর্ব পর্যন্ত খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনে সম্পৃক্ত ছিলেন। খেলাফত মজলিসের একজন প্রবীন ও নির্ভরশীল সদস্য হিসেবে রংপুর অঞ্চলে দ্বীনী আন্দোলনের কাজে তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে সৃষ্ট শূন্যতা পূরণ হবার নয়। প্রদত্ত শোক বাণীতে নেতৃদ্বয় মাস্টার আবু তৈয়ব মন্ডলের রুহের মাগফিরাত কামনা করেন ও তাঁর জন্য জান্নাতের সুউচ্চ মাকাম প্রার্থনা করে মহান আল্লাহর দরবারে দু’য়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুম মাস্টার আবু তৈয়ব মন্ডলের মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও বৃহত্তর রংপুর জোনের পরিচালক মাস্টার সিরাজুল ইসলাম, রংপুর জেলা সভাপতি মাওলানা আশ্রাফুল আলম ও সাধারণ সম্পাদক আহমদ আলী মোল্লা, রংপুর মহানগর সভঅপতি অধ্যাপক তৌহিদুর রহমান মন্ডল রাজু ও সাধারণ সম্পাদক হাফেজ নূরুন্নবী, গাইবান্ধা জেলা সভাপতি অধ্যাপক একেএম গোলাম আজম ও সাধারণ সম্পাদক মাওলানা কাজী আবু সাঈদ খুদরী প্রমুখ।