ঢাকা, ১১ জুলাই ২০২১ : খেলাফত মজলিস কুড়িগ্রাম জেলা প্রশিক্ষণ সম্পাদক বিশিষ্ট আলেম মাওলানা ইউনুস আলী হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল ১০ জুলাই বিকাল সাড়ে ৪টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল সকালে হৃদরোগে আক্রান্ত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলো ৫৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে রেখে যান। গতকাল রাত সাড়ে ১০টায় জানজা শেষে কুড়িগ্রামের উলিপুরের পাঁচবিবিতে পারিবারিক গোরস্তানে তাঁকে দাফন করা হয়।

খেলাফত মজলিস কুড়িগ্রাম জেলা প্রশিক্ষণ সম্পাদক বিশিষ্ট আলেম মাওলানা ইউনুস আলীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন বলেন, মাওলানা ইউনুস আলী ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ সদস্য হিসেবে ভূমিকা পালন করেছেন। তিনি মৃত্যুর পূর্ব পর্যন্ত খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনে সম্পৃক্ত ছিলেন।

প্রদত্ত শোক বাণীতে নেতৃদ্বয় অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ মুসার রুহের মাগফিরাত কামনা করেন ও তাঁর জন্য জান্নাতের সুউচ্চ মাকাম প্রার্থনা করে মহান আল্লাহর দরবারে দু’য়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এ ছাড়া মরহুম মাওলানা ইউনুস আলীর মৃত্যুতে খেলাফত মজলিস কুড়িগ্রাম জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ আবু সাইয়্যেদ ও সাধারণ সম্পাদক মাওলানা কাজী নূরুজ্জামান গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।