খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ের দীর্ঘ দিনের অফিস সহকারী (খাদেম) মুহাম্মদ আবদুল মালেক গতকাল ৭ ফেব্রুয়ারি, সোমাবার রাত সাড়ে ৯টায় মোমেনশাহীল মুক্তাগাছার নিমুরিয়া মধ্যপাড়াস্থ নিজ বাড়ীতে হঠাৎ স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলো ৬৯ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়ে রেখে যান। তিনি দীর্ঘ ৩ যুগেরও বেশী সময় ধরে খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়েল অফিস সহকারীর (খাদেম) দায়িত্ব পালন করেন। আজ ৮ ফেব্রয়ারী বাদ জোহর মুক্তাগাছার নিমুরিয়া মধ্যপাড়ায় নিজ প্রতিষ্ঠিত মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে তাঁকে দাফন করা হবে।

এদিকে মুহাম্মদ আবদুল মালেকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেন, মরহুম আবদুল মালেক দীর্ঘ ৩ যুগের অধিক সময় খেলাফত মজলিসের কেন্দ্রীয় দফতরে খাদেম হিসেবে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সহিত দায়িত্ব আঞ্জাম দিয়েছেন। তিনি খেলাফত প্রতিষ্ঠার কাজকেই জীবনের মিশন হিসেবে গ্রহণ করেছিলেন। তিনি একজন বিশ্বস্ত ও আমলদার ব্যক্তি ছিলেন।

প্রদত্ত শোক বাণীতে নেতৃদ্বয় মরহুম আবদুল মালেকের রুহের মাগফিরাত কামনা করেন ও তাঁর জন্য জান্নাতের সুউচ্চ মাকাম প্রার্থনা করে মহান আল্লাহর দরবারে দু’য়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।