খেলাফত মজলিসের নায়েবে আমীর ও ইসলামিক ফাউন্ডেশনের সাবেক পরিচালক অধ্যাপক আবদুল হালিম গতকাল রাত ৩:৩০ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১মেয়ে সহ ইসলামী আন্দোলনের অসংখ্য শুভানুধ্যায়ী রেখে যান। আজ সকাল ৯:৩০ টায় মীর হাজিরবাগ তা’মিরুল মিল্লাত মাদরাসা মাঠে মরহুমের জানাজা নামায অনুষ্ঠিত হবে। জানাযার পর পিরোজপুরের নিজ বাড়ীর কবরস্তানে তাঁকে দাফন করা হবে।

খেলাফত মজলিসের নায়েবে আমীর অধ্যাপক আবদুল হালিমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন আমীরে মজলিস অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড: আহমদ আবদুল কাদের। প্রদত্ত শোকবাণীতে নেতৃদ্বয় বলেন, মরহুম অধ্যাপক আবদুল হালিম ছিলেন ইসলামী আন্দোলনের জন্য নিবেদিতপ্রাণ একজন দায়ী। ছাত্রজীবন থেকে মৃত্যু পর্যন্ত তিনি ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনে জড়িত ছিলেন। কর্মজীবনেও তিনি ইসলামী দাওয়াহ ও সাহিত্য নিয়ে কাজ করেছেন। তাঁর মৃত্যুতে আমরা একজন বিনয়ী, মৃদুভাষী ও চিন্তাশীল মানুষকে হারালাম। আল্লাহ মরহুম আবদুল হালিমকে মাগফিরাত দান করুন এবং জান্নাতের সুউচ্চ মর্যাদা দান করুন। তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদেরকেও ধৈর্য্য দান করুন।

খেলাফত মজলিসের নায়েবে আমীর অধ্যাপক আবদুল হালিমের ইন্তেকালে আরো শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি বিলাল আহমদ চৌধুরী, সেক্রেটারি জেনারেল মুহাম্মদ রায়হান আলী, শ্রমিক মজলিসের কেন্দ্রীয় সভাপতি হাজী নূর হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম, ডক্টরস সোসাইটি অব বাংলাদেশ-এর সভাপতি ডাঃ আবদুল্লাহ খান, সাধারণ সম্পাদক ডা: আখলাক আহমদ। ব্যাংকার্স সোসাইটির সভাপতি আবদুস সামাদ সরকার ও সেক্রেটারি মুফতি সাইফুল হক। জাতীয় সাংস্কৃতিক ফোরামের সভাপতি এভভোকেট একেএম বদরুদ্দোজা ও সাধারণ সম্পাদক কাজী আরিফুর রহমান। দাবানল শিল্পীগোষ্ঠীর প্রধান পরিচালক কাউসার আহমদ সোহাইল ও পরিচালক সাইফুল্লাহ সাহাল, নির্বাহী পরিচালক আবদুল্লাহ আস সাকিব প্রমুখ।