ঢাকা, ১১ আগস্ট ২০১৭ঃ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও বরিশাল মহানগরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবুল কাশেম মুহাম্মদ শাহজাহান পবিত্র হজ পালন করতে গিয়ে গতকাল ১০ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার অপরাহ্ণে মক্কায় ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ২ ছেলে ৩ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে যান।
অধ্যাপক আবুল কাশেম মুহাম্মদ শাহজাহানের মৃত্যুতে খেলাফত মজলিসের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে তাঁর রুহের মাগফিরাত কামনা কামনা করা হয়েছে।
এক তাৎক্ষনিক শোক বার্তায় খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও বরিশাল মহানগরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবুল কাশেম মুহাম্মদ শাহজাহানের মৃত্যুতে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের গভীর শোক প্রকাশ করে বলেন, আজীবন সংগ্রামী অধ্যাপক আবুল কাশেম মুহাম্মদ শাহজাহান আমৃত্যু দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনে নিয়োজিত ছিলেন। পবিত্র হজের উদ্দেশ্যে আল্লাহর ঘর পবিত্র কাবা জিয়ারত করতে গিয়ে মক্কায় তাঁর ইন্তেকাল অত্যন্ত তাৎপর্যপূর্ণ। তার মৃত্যুতে সৃষ্ট শূন্যতা পূরণ হবার নয়।
প্রদত্ত এক যৌথ শোক বার্তায় নেতৃদ্বয় অধ্যাপক আবুল কাশেম মুহাম্মদ শাহজাহানের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমমবেদনা জ্ঞাপন করেন।

দোয়া মাহফিল আজ (শুক্রবার) বিকাল ৫টায়ঃ
খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও বরিশাল মহানগরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবুল কাশেম মুহাম্মদ শাহজাহানের রুহের মাগফিরাত কামনা করে এক দোয়া মাহফিল আজ ১১ আগস্ট শুক্রবার বিকাল ৫টায় বিজয়নগরস্থ কেন্দ্রীয় কার্যালয়ে (১৬, বিজয়নগর, ৫ তলা) অনুষ্ঠিত হবে।