উত্তরায় খেলাফত মজলিসের ‘জাতীয় সংকট উত্তরণে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের প্রয়োজনীয়তা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০১৮: খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, সরকার জোর জুলুম করে ক্ষমতায় থাকার চেষ্টা করছে। কিন্তু সরকার জোর জবরদস্তি করে ক্ষমতায় থাকতে পারবে না। এ জনবিচ্ছিন্ন সরকারকে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে হবে। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে হবে। আর নির্বাচন কমিশন একটি তামাশার কমিশন। এটা প্রকৃত নির্বাচন কমিশন নয়। এ কমিশন পুনর্গঠন করতে হবে। নির্বাচনের আগে জাতীয় সংসদ ভেঙ্গে দিতে হবে। খেলাফত মজলিস ঢাকা মহানগরীর বৃহত্তর উত্তরা জোন আয়োজিত ‘জাতীয় সংকট উত্তরণে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের প্রয়োজনীয়তা’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মাওলানা ইসহাক বলেন, সারা দেশে গুম, খুন, রাহাজানি আজ ভয়াবহ আকার ধারণ করেছে।দেশ জাতি ইসলামের জন্যে আল্লাহর কাছে দোয়া করতে হবে। তাওহিদের কালেমাকে বুলন্দ করা জন্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালাতে হবে। তিনি আগামীতে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে যে নির্বাচন হবে সে নির্বাচনে ঢাকা-১৮ আসনে খেলাফত মজলিসের প্রার্থী হিসেবে অধ্যাপক মাওলানা সাইফ উদ্দিন আহমদ খন্দকারকে সবাইর সমানে পরিচয় করিয়ে দেন এবং তাঁর হাতে খেলাফত মজলিসের দলীয় প্রতীক দেওয়াল ঘড়ি প্রতীক তুলে দেন।

বিগত ২৮ সেপ্টেম্বর সকালে উত্তরা আজমপুর কাঁচাবাজার সংলগ্ন কিন্তুকী রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে ঢাকা মহানগরীর সাংগঠনিক সম্পাদক ও ঢাকা-১৮ আসনের খেলাফত মজলিসের সম্ভাব্য এমপি প্রার্থী অধ্যাপক মাওলানা সাইফ উদ্দিন আহমদ খন্দকারের সভাপতিত্বে ও ঢাকা মহানগরীর প্রশিক্ষণ সম্পাদক মাওলানা সম্পাদক মাওলানা আজীজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য পেশ করেন সংগঠনের যুগ্মমহাসচিব ও ঢাকা মহানগরীর সভাপতি শেখ গোলাম আসগর। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মোঃ আবদুল জলিল, কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, ঢাকা মহানগরীর সহসভাপতি মাওলানা মুহাম্মদ শরিফুল ইসলাম, যুগ্ম সম্পাদক খন্দকার সাহাব উদ্দিন আহমদ, এনামুল হক হাসান, মুফতি ওসমান আশরাফী, মাহমুদৃল হাসান কিবরিয়া, খায়রুল আলম পুলক, মাওলানা শাহাদাৎ হোসাইন, মাওলানা জোনাইদ আহমদ, মাওলানা মুহাম্মদ আরাফাত, ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরী উত্তরের সভাপতি মুহাম্মদ আবদুল গাফফার প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগর বলেন, আজকে জাতির সমানে যে সংকট রয়েছে তার মুল কারণ হচ্ছে একটি সুষ্ঠু নির্বাচনের অভাব। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে একটি জবাবদিহীমূলক সরকার প্রতিষ্ঠিত হলে দেশে আজ দুর্নিতী, গুম, খুন, চাঁদাবাজী হতো না। আজকে দেশে ভয়াবহ দুঃশাসন চলছে। আজ সাদা পোশাকধারীরা বাসা থেকে মানুষকে উঠিয়ে নিয়ে লক্ষ লক্ষ টাকা আদায় করছে। গুম হওয়া বহু মানুষের লাশটা পর্যন্ত আত্মীয়-স্বজনরা ফিরে পাচ্ছে না। দেশে আজ নুনের চেয়ে খুন সস্তা হয়ে গেছে। এ দুঃশাসনের বিরুদ্ধে দল মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আন্দোলনের মাধমে জুলুমবাজকে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। একই সাথে আন্দোলনের পাশাপাশি জাতীয় নির্বাচনের জন্যেও খেলাফত মজলিসের প্রার্থীদের ময়দানে প্রস্তুতি নিতে হবে। ঢাকা-১৮ সংসদীয় আসনে খেলাফত মজলিসের প্রার্থী হিসেবে অধ্যাপক মাওলানা সাইফ উদ্দিন আহমদ খন্দকারকে সর্বস্তরের জনগণের সামনে উপস্থাপন করতে হবে।