ঢাকা, ২৪ জুলাই ২০১৯: খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, প্রিয়া সাহার বক্তব্যকে হালকাভাবে নেয়ার সুযোগ নেই। মনে হচ্ছে কারো ইশারায় সরকার এ ইস্যুকে ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। সরকার প্রিয়া সাহার রাষ্ট্রবিরোধী তৎপরতা হালকাভাবে নিলে প্রমান হবে এ বিষয়ে তাদের ইন্ধন রয়েছে। মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের কাছে দেয়া প্রিয়া সাহার অভিযোগ বাংলাদেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের অংশ। বাংলাদেশে মুসলিম মৌলবাদী কর্তৃক ৩ কোটি ৭০ লাখ হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ধর্মালম্বী গুম হওয়ার কথা বলে ট্রাম্পের কাছে যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণরূপে মিথ্যা ও বানোয়াট কথা। তার বক্তব্যে তিনি এ দেশের মুসলমানদের ভাবমূর্তি নষ্টের চেষ্টা, বাংলাদেশের রাষ্ট্রীয় সুনাম ক্ষুন্ন ও রাষ্ট্রীয় নিরাপত্ত বিঘিœত করার অপচেষ্টা চালিয়েছেন। তিনি বাংলাদেশে বিরাজমান চমৎকার সম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টেরও চেষ্টা করেছেন। তাই এ চক্রান্তের বিরুদ্ধে দেশপ্রেমিক জনতাকে সজাগ থাকতে হবে। খেলাফত মজলিসে কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গতকাল সন্ধ্যা ৭টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন, যুগ্মমহাসচিব- মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মাওলানা আহমদ আলী কাসেমী, প্রশিক্ষণ
সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মিজানুর রহমান, অধ্যাপক মো: আবদুল জলিল, মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম, হাজী নূর হোসেন প্রমুখ।

বৈঠকেআগামী সপ্তাহে বন্যাদুর্গত উত্তরবঙ্গের কুড়িগ্রাম, গাইবান্ধা ও সুনামগঞ্জে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণের জন্যে খেলাফত মজলিসের পক্ষ থেকে পৃথক পৃথক ত্রাণ টিম প্রেরণের সিদ্ধান্ত গ্রহন করা হয়।