খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, সমাজ ও রাষ্ট্রের শান্তি নিশ্চিতে ইসলাম প্রতিষ্ঠার বিকল্প নেই। ইসলামী শাসনব্যবস্থার সৌন্দর্য্য জনগণের সামনে তুলে ধরতে খেলাফত মজলিসের কর্মীদের প্রানান্তকর প্রচেষ্টা চালাতে হবে। যুগে যুগে সকল নবী রাসুলগণ আল্লাহর হুকুম পালনের দিকেই মানুষকে আহ্বান করেছেন। এ পথে চলতে গিয়ে জুলুম-নির্যাতনের শিকার হয়েছিলেন। ইসলামী আন্দোলনের কর্মীদেরকে সকল বাধা বিপত্তি অতিক্রম করে দ্বীনের দাওয়াত সর্বস্তরের মানুষের কাছে পৌঁছাতে হবে। আজ বিশ্বব্যাপী অশান্তির ঘনঘটা। দুর্নীতি ও দুশাসনের কারণে বাংলাদেশ আজ দুর্ভিক্ষের মুখোমুখি। এ অবস্থা থেকে উত্তরণ ও গণমানুষের অধিকার প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

সোমবার (৩১ অক্টোবর) সোমবার বাদ মাগরিব পুরানাপল্টস্থ মজলিস মিলনায়তনে খেলাফত মজলিস ঢাকা মহানগরী দক্ষিণ আয়োজিত দাওয়াত ও গণসংযোগ মাস ২০২২ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। অনুষ্ঠানে প্রাথমিক সদস্য ফরম পূরণ করে বেশ কয়েকজন আলেম, যুবক ও পেশাজীবী খেলাফত মজলিসে যোগদান করেন।

ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি অধ্যাপক মাওলানা আজীজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাওহিদুল ইসলাম তুহিনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নায়েবে আমীর মাওলানা আহমদ আলী কাসেমী, সাংগঠনিক সম্পাদক মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, উলামা বিষয়ক সম্পাদক মুফতি ওযায়ের আমীন, নির্বাহী সদস্য মাওলানা আবদুল হক আমিনী, ঢাকা মহানগরী দক্ষিণ সহ-সভাপতি মোঃ জিল্লুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন, কাজী আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফারুক আহমদ ভূঁইয়া, অফিস সম্পাদক এডভোকেট এসএম সানাউল্লাহ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শায়খুল ইসলাম, হাফেজ শফিকুল ইসলাম, মাওলানা মিজানুর রহমান প্রমুখ।