খেলাফত মজলিস জেদ্দা মহানগর শাখার উদ্যোগে জেদ্দাস্থ হাইয়ার রাবোয়া আহলুল বদর রেস্টুরেন্টে সংগঠনের নির্ধারিত কর্মীদের নিয়ে আজ তরবিয়তী মজলিস অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের নায়েবে আমির অধ্যাপক মাওলানা আব্দুল কাদের সালেহ। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিজানুর রহমান।
মহানগর সভাপতি মাওলানা আব্দুল মুকিত রুপাপুরীর সভাপতিত্বে ও সেক্রেটারি হাফিজ শায়খ সামছুজ্জামান গনী ও সহকারী সাংগঠনিক সম্পাদক মাওলানা আতিকুর রহমান মাহফুজ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত তরবিয়তে দরসে কোরআন পেশ করেন- কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও মক্কা মহানগর সভাপতি মুফতি মোহাম্মদ আলী।
হেদায়তী বক্তব্য পেশ করেন – কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মাওলানা সৈয়দ মোসাহেদ আলী, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও রাজনগর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা আহমদ বিলাল। বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী জনাব এইচ এম শামীম আহমদ। পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করেন – জেদ্দা মহানগরী শিক্ষা বিষয়ক সম্পাদক -হাফিজ সুফিয়ান বিন সাদিক ও যুব বিষয়ক সম্পাদক হাফিজ মাওলানা তালহা বিন জামাল।
ইসলামী সংগীত পরিবেশন করেন, জেদ্দা মহানগরীর সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাফিজ আজহার বিন কামাল ও বিশিষ্ট সংগীত শিল্পী মাওলানা কাউসার আহমদ সিদ্দিকী। প্রোগ্রামের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, জেদ্দা মহানগরীর প্রশিক্ষণ সম্পাদক হাফিজ নাসির উদ্দিন হবিগঞ্জী এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফিজ ইয়াকুব আলী।