১৪ জুলাই ২০২৩: খেলাফত মজলিসের যুগ্ম-মহাসচিব অধ্যাপক মো: আবদুল জলিল বলেন, দেশের চলমান আর্থ-সামাজিক ও রাজনৈতক সংকট উত্তরণে দল নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের ব্যবস্থা করতে হবে। একটি অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে দেশে একটি জবাবদিহীমূলক সরকার প্রতিষ্ঠা করতে হবে। খেলাফত মজলিস ঘোষিত ৮ দফা দাবী আদায়ে সারাদেশে বিভাগী সমাবেশ চলছে। আগামী ২৯ জুলাই রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা বিভাগীয় সমাবেশ সফলের মাধ্যমে জনগণের সরকার ও অধিকার প্রতিষ্ঠার আন্দোলনকে বেগবান করতে হবে। আগামী ২৯ জুলাই ঢাকা বিভাগীয় সমাবেশ বাস্তবায়নের লক্ষ্যে ঢাকা মহানগরী দক্ষিণ আয়োজিত থানা দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি অধ্যাপক মাওলানা আজীজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানরী দক্ষিণ সহসভাপতি আলহাজ¦ আবদুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মুফতি সাইফুল হক, সাংগঠনিক সম্পাদক মুন্সী মোস্তাফিজুর রহমান ইরান, শ্রমিক মজলিসের ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, যুব মজলিসের কেন্দ্রীয় সদস্য মুহাম্মদ জামিল আহমদ, মাওলানা সরদার নেয়ামত উল্লাহ, মুহাম্মদ গিয়াস উদ্দিন প্রমুখ।

সমাবেশে ঢাকা বিভাগীয় সমাবেশ বাস্তবায়নের লক্ষ্যে ঢাকা মহানগরী দক্ষিণের সকল থানা- ওয়ার্ডে ব্যাপক সাংগঠনিক সফর ও গণসংযোগের কর্মসূচী গ্রহণ করা হয়।