সেপ্টেম্বর মাসব্যাপী উপজেলায় উপজেলায় গণ সমাবেশের কর্মসূচী ঘোষণা!
খেলাফত মজলিস সিলেট জেলা শাখার ষাম্মাসিক মজলিসে শূরা অধিবেশনে সেপ্টেম্বর মাসব্যাপী জেলার সকল উপজেলায় গণ সমাবেশের কর্মসূচী ঘোষণা করা হয়েছে। কেন্দ্র ঘোষিত ৮ দফা দাবীতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আগামী ১৪ সেপ্টেম্বর বিশ্বনাথ,১৫ সেপ্টেম্বর ওসমানী নগর, ১৬ সেপ্টেম্বর গোলাপগঞ্জ, ১৭ সেপ্টেম্বর কোম্পানীগঞ্জ, ২১ সেপ্টেম্বর জকিগঞ্জ ও গোয়াইনঘাট, ২২ সেপ্টেম্বর বালাগঞ্জ, ২৩ সেপ্টেম্বর কানাইঘাট, ফেঞ্চুগঞ্জ ও বিয়ানী বাজার, ২৪ সেপ্টেম্বর জৈন্তাপুর, ২৮ সেপ্টেম্বর দক্ষিণ সুরমা এবং ২৯ সেপ্টেম্বর সিলেট সদর উপজেলায় গণ সমাবেশ কর্মসূচী বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
এসব সমাবেশে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। উপজেলা সমাবেশ থেকে ১৪ অক্টোবর জাতীয় মহাসমাবেশ সফলের আহ্বান জানানোর পাশাপাশি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনসহ খেলাফত মজলিস ঘোষিত ৮ দফা দাবী মেনে নেওয়ার জন্য সরকারের কাছে জোর দাবী জানানো হবে।এর আগে ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে ব্যাপক গণ সংযোগ কর্মসূচী পালন করা হবে।
আজ ১৭ আগস্ট বিকেলে অনুষ্ঠিত মজলিসে শূরা অধিবেশনে সভাপতিত্ব করেন, জেলা সভাপতি মাওলানা নেহাল আহমদ। জেলা সেক্রেটারী মাওলানা দিলওয়ার হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত শূরা অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট জোনের সহকারী পরিচালক অধ্যক্ষ আবদুল হান্নান। অধিবেশনে জেলা নির্বাহী সদস্য ও উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।