ঢাকা, ১৭ জুলাই ২০১৯: খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদিকা এবং ইসলামী মহিলা মজলিসের কেন্দ্রীয় আহ্বায়িকা উম্মে সুমাইয়ার পিতা ও খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের শ্বশুর এডভোকেট আবদুল হাকিম গতকাল ১৬
জুলাই ২০১৯ বেলা ২ঃ৩০ টায় রাজধানীর খিলজী রোডস্থ বাসায় ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ২ ছেলে ৩ মেয়ে নাতি নাতনিসহ বহু গুনগ্রাহী রেখে যান।

গতকাল বাদ মাগরিব রাজধানীর কলেজ গেট জামে মসজিদে জানাজা শেষে মরহুমের লাশ তার গ্রামের বাড়ী ঝিনাইদহে নিয়ে যাওয়া হয় এবং আজ ১৭ জুলাই বাদ আসর গোপীনাথপুরের বেড়গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদিকা ও বাংলাদেশ ইসলামী মহিলা মজলিসের কেন্দ্রীয় আহ্বায়িকা মুহতারেমা উম্মে সুমাইয়ার পিতার মৃত্যুর সংবাদ শুনে খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন, অধ্যাপক আবদল্লাহ ফরিদ, যুগ্মমহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম প্রমুখ মরহুমের খিলজী রোডস্থ বাসায় যান এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করেন।

শোক প্রকাশ
খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদিকা এবং ইসলামী মহিলা মজলিসের কেন্দ্রীয় আহ্বায়িকা উম্মে সুমাইয়ার পিতা ও খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের শ্বশুর এডভোকেট আবদুল হাকিমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক। আজ প্রদত্ত এক শোক বাণীতে তিনি মরহুম এডভোকেট আবদুল হাকিমের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।